হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ডে উপ-নির্বাচন সম্পন্ন : কাজী দুলাল নির্বাচিত

মোঃমজিবুর রহমান রনি হাজিগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডে সকল জল্পনা কল্পনা শেষে উপ-নির্বাচন প্রশাসনের কড়া নিরাপত্তায় সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়।
হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।

নির্বাচনে প্রার্থীদের মধ্যে কাজী দুলাল ৮০১ ভোট পেয়ে ডালিম প্রতীক নিয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছে। এ ওয়ার্ডে কাউন্সিলর আবুল কাশেমের মৃত্যুর পর পদটি শুন্য ঘোষনা করেন নির্বাচন কমিশনার।
নির্বাচনে ৫ জন কাউন্সিলর প্রার্থী অংশ নেন। এদের মধ্যে কাজী মো:দুলাল ডালিম প্রতীক নিয়ে ৮০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
কাজী মুরাদ হোসেন (মিরন কাজী) উটপাখি প্রতীক নিয়ে ৫৫৮ ভোট, মো:জাহাঙ্গীর আলম ব্রীজ প্রতীক নিয়ে ৪২৪ভোট , মো:জহির হোসেন ল্যাম্প প্রতীক নিয়ে ৩৮১ভোট,মো:হানিফ ভুইয়া পাঞ্জাবী প্রতীক নিয়ে ১১৭ভোট পেয়েছেন।
নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৩ হাজার ৬ শত ৪৫ ভোটার। এর মধ্যে ২৪০১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে বাতিল ভোটের সংখ্যা, ৬০টি। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন নয়ন মনি সূত্রদর ও সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল গনি।
চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও হাজিগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট জিয়াউল ইসলাম চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আলমগীর হোসেন রনির নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ফোর্স নিয়ে ভোটকেন্দ্রে সতর্কতার সহিত দায়িত্ব পালন করেন। বিজয়ী প্রার্থীর নাম ষোষনা হওয়ার পরে কাজী দুলালের সমর্থকরা আনন্দ উল্লাসে মেতে উঠে। বিজয়ী প্রার্থী কাজী দুলাল বলেন, আমি যাদের ভোটে নির্বাচিত হয়েছি ইনশাল্লাহ তাদের আমানত রক্ষা করব এবং নির্বাচন নির্বাচন পরবর্তী সময়ে আমার ওয়ার্ডে মাদক ও বাল্য বিবাহের মত অপরাধগুলো অচিরেই বন্ধ হয়ে যাবে এক্ষেত্রে আমি এলাকার সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা সহ আইন প্রয়োগকারী সংস্থার সহযোগিতা কামনা করছি।
কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে স্বাধীনতার পরবর্তী সময়ে এই প্রথম সুন্দর ও মনোরম শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হওয়া আমি আনন্দিত এবং সকলের প্রতি কৃতজ্ঞ । আমাকে কাউন্সিলর হিসেবে বিজয়ী করায় আমার ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন পাইলট হাই স্কুল কেন্দ্রে নির্বাচন পরিচালনা করতে গিয়ে আমাদের সর্বাত্মক প্রস্তুতি ছিল। কোন প্রকার ঝামেলা ছাড়াই নির্বাচন সুষ্ঠ সুন্দরভাবে অনুষ্ঠিত হওয়ায় আমরা ও আনন্দিত ।

Facebook Comments