হাজীগঞ্জে বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জহিরুল ইসলাম জয় :শহীদ জিয়ার আদর্শে গড়া সংঘঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি। রবিবার বিকালে দলীয় কার্যালয়ে আয়োজিত সভায় উপজেলা বিএনপির আহবায়ক মোজাম্মেল হক চৌধুরী মোহনের সভাপতিত্বে ও যুগ্ন-আহবায়ক মোহাম্মদ হোসেন মোল্লার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌর মেয়র আব্দুল মান্নান খান বাচ্চু।
এ সময় নেতৃবৃন্দ শহীদ জিয়ার গড়া বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বর্তমান পেক্ষাপট তুলে ধরে বলেন, বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ বিএনপির মূখপাত্র হিসাবে কাজ করছে। দলের সভাপতি শেখ হাসিনা, সাধারন সম্পাদক ওবায়েদুল কাদেরসহ সিনিয়র নেতাদের বক্তব্যে শুধু শহীদ জিয়া, খালেদা জিয়ার নাম। অতএব আমাদের দল যে আছে তা মিডিয়াতে তারাই প্রচার করে বেড়াচ্ছে আর আমাদের দলের জনপ্রিয়তা বাড়ছে। বিএনপি শেষ হয়ে যায়নি, বিএনপি বাংলার মাটিতে আছে এবং থাকবে, সেই সুবাধে আগামিতে বিএনপি আবারো ক্ষমতার সাধ গ্রহন করবে। এ জন্য আমাদেরকে ঐক্যবধ্যভাবে এক হয়ে আন্দলন সংগ্রামে কাজ করে যেতে হবে।

পরে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, দোয়া ও তবারুক বিতরন করা হয়।
এ সময় উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক মনিরুল ইসলাম মনির, নাফের শাহ, আব্দুর রহিম, আবু সুফিয়ান রানা, পৌর বিএনপির আহবায়ক আবুল বাশার, যুগ্ন-আহবায়ক আব্দুর রহমান মিয়াজী, নাদিম উল্ল্যা নাদিম, সাবেক ভিপি নাজমূল আলম চৌধুরী, সাবেক ছাত্রনেতা হেলালউদ্দিন মজুমদার, উপজেলা যুবদলের সভাপতি আক্তার হোসেন দুলাল, সাধারন সম্পাদক হুমায়ন কবির সুমন, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু সায়েম মিয়াজীসহ সকল ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments