হাজীগঞ্জে করোনা উপসর্গে দুই নারীর মৃত্যু নতুন একজনসহ আক্রান্ত ৬৭

জহিরুল ইসলাম জয় :হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরো দুই নারীর মৃত্যুর খবর পাওয়া যায়।
২৪ জুন বুধবার উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি নতুন করে আরো একজনের রিপোর্ট পজেটিভ আসায় মোট আক্রান্ত হয়েছেন ৬৭ জন।
জানাযায়, বুধবার বাদ মাগরিব উপজেলার ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামে শামসুন্নাহার (২৭) ও বাদ এশা পৌরসভার ৬ নং ওয়ার্ডে বিলকিছ বেগম (৫৫) নামে এ দুই নারীকে দাফন করা হয়েছে। এরা দুইজন বুধবার বিকালে নিজ নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেছেন বলে জানাযায়।
উপজেলা দাফন টিমের প্রদান মাও. জুবায়ের হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত এক সপ্তাহ পূর্বে সেন্দ্রা গ্রামের শামসুন্নাহারের কোলের শিশুর মৃত্যু হয়। এক সপ্তাহ পর সেই শিশুর কবরের পাশে মায়ের দাফন করে আসলাম।

প্রশাসনের অনুরোধে রাত ৯ টার দিকে পৌরসভার ৬ নং ওয়ার্ডে বিলকিছ বেগম নামে আরো এক নারীর দাফন সম্পন্ন হয়। এ নিয়ে বুধবার আমাদের টিম দুই নারীকে দাফন কাপন কাজ সম্পন্ন করে।

খবর নিয়ে জানা যায়, সেন্দ্রা গ্রামের মৃত নারী জ্বর, সর্দি, শ্বাসকষ্টে করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন। আর পৌরসভার মৃত নারী এ ধরনের লক্ষনের পাশাপাশি কিডনি জনিত সমস্যাও ছিল।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচ এম সোয়েব আহমেদ চিশতী বলেন, মৃত দুই নারীর শরীল থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ সময় তিনি আরো জানান, বুধবার হাজীগঞ্জের ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নে (৫০) বছর বয়সী মধ্যবয়স্ক এক লোকের করোনা রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে উপজেলায় মোট ৬৭ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ১৫ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৪ জন।

Facebook Comments Box