হলিউডে যাত্রা করছেন শ্রুতি হাসান

আলোকিত সকাল ডেস্ক

বলিউডে ভালোই চমক দেখিয়েছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। তার করা ছবিগুলো দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। তাছাড়া শ্রুতির অভিনয়-পারফরমেন্স সমালোচকদেরও দৃষ্টি কেড়েছে। শুধু অভিনয় নয়, সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ প্রশংসিত তেলেগু, তামিল ও বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান।

দীপ্ত পদচারণার ধারাবাহিকতায় বলিউড থেকে এবার হলিউডে যাত্রা শুরু করছেন হার্টথ্রব এই নায়িকা। আমেরিকান টিভি সিরিজ ট্রেডস্টোনে অভিষেক হতে যাচ্ছে শ্রুতি হাসানের। বুরনি ফিল্ম সিরিজের থেকেই এই গল্পের অনুপ্রেরণা বলে জানা গেছে। সিরিজটি নির্মাণ করছেন টিম ক্রিং।

এছাড়াও সিরিজটিতে রয়েছেন রামিন বাহারানি, বেন স্মিথ, জেফ্রি উইনার, জাস্টিন লেভি, ব্র্যাডলি থমাস প্রমুখ। রামিন বাহারানি এই সিরিজের পরিচালক। আমেরিকান টিভি সিরিজে অভিনয়ের বিষয়ে ভারতের একটি ম্যাগাজিনকে জানিয়েছেন শ্রুতি। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন সিরিজ ‘কোয়েন্টিকো’য় অভিনয় করেন।

হলিউডে যাত্রা বিষয়ে শ্রুতি হাসান বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া আমাদের জন্য কাজের একটি ভালো উদাহরণ তৈরি করেছেন। বর্ণবৈষম্যের বিভিন্ন সমস্যার মাঝে ভারত থেকে হলিউডে তার যাত্রা অনন্য উদাহরণ। এটি আমি সবার প্রতি সম্মান রেখে বলছি। আমার কাজের যাত্রাটা কেমন হবে তা এখনই বলতে পারছি না। তবে ভালো কাজ করার ইচ্ছে অবশ্যই রয়েছে।’

আস/এসআইসু

Facebook Comments Box