হতদরিদ্র ও পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরন করলো শিশুদের জন্য ফাউন্ডেশন নামে সেচ্ছাসেবী সংগঠন

বুলবুল আহম্মেদ, শেরপুর প্রতিনিধি

বরাবরের মতো অসহায় ও পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেছে শিশুদের জন্য ফাউন্ডেশন নামে সেচ্ছাসেবী সংগঠন । সংগঠনটির পক্ষ থেকে ও ছাত্রলীগের যৌথ আয়োজনে প্রায় অর্ধশতাধিক শিশুদের মাঝে ঈদ বস্ত্র তুলে দেওয়া হয়।

২৯ মে সকালে নিউমার্কেট পৌর শপিং কমপ্লেক্স এ তাদের হাতে ঈদ বস্ত্র তুলে দেন সংগঠনটির কয়েক ডজন নেতৃবৃন্দ।

এসময় অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামীলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, শেরপুর চেম্বার অব কমার্সের পরিচালক অজয় কুমার চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা,ছাত্রলীগ নেতা তাশদীদুর রহমান, সহ বিভিন্ন ইউনিট কমিটির নেতৃবৃন্দ। গ্রেজুয়েট ক্লাব এর সভাপতি আল আমীন রাজু, শিশুদের জন্য ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক জুন্নুন আহমেদ বিজয় , সাংগঠনিক সম্পাদক রুমি, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম নিশাদ সহ সংগঠনটির কয়েক ডজন নেতৃবৃন্দ।

এসময় উক্ত সংগঠনটির সভাপতি মিল্লাত জানান, প্রতি বছর ঈদ উপলক্ষে আমরা এই সংগঠনটির পক্ষ থেকে অসহায় শিশুদের পাশে দাড়ায় এবং আর্থিক সহায়তার পাশাপাশি বস্ত্র বিতরন করা হয় তাদের মাঝে। সংগঠনটি এগিয়ে নেওয়ার জন্য যাহারা তাদের অক্লান্ত পরিশ্রম দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন।

আস/এসআইসু

Facebook Comments