স্বামীকে খুন করে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ৩৬ বছরের নারী

স্বামীকে ছুরি দিয়ে খুন করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ৩৬ বছরের এক নারী। তারপর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন তিনি। গত শনিবার ভারতের দিল্লির ছাতারপুর এলাকার একটি ভাড়া ফ্ল্যাটে ঘটেছে এ ঘটনা। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই নারী।
গতকাল সোমবার পুলিশ এই ঘটনার কথা জানায় বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকা। পুলিশ বলেছে, প্রতিবেশীদের থেকে ফোন পেয়ে দরজা ভাঙার পর পুরো বিষয়টি তাদের সামনে আসে। প্রতিবেদনে বলা হয়, ওই নারী স্বামীকে খুন করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা নজরে এসেছিল এক প্রতিবেশীর। তারপর ওই বাড়ির মালিক এবং প্রতিবেশী ফোন করেন স্থানীয় থানায়।
পুলিশ দরজা ভেঙে দেখে মৃত ব্যক্তির দেহ রক্তে ভেসে যাচ্ছে। দেওয়ালের বিভিন্ন জায়গায় রক্তের দাগ। ওই নারীও চেতনাহীন অবস্থায় পড়ে রয়েছেন। পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসা চলছে তার। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশের একজন কর্মকর্তা বলেছেন, ওই দম্পতি একটি বিমা সংস্থায় কাজ করতেন। তাদের কোনো সন্তান নেই। তাদের বাড়ি মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে হলেও ২০১৩ সাল থেকে তারা ছাতারপুরেই ভাড়া থাকতেন।

Facebook Comments