স্পাইডারম্যানের কোলে লাক্স তারকা রাখি!

আলোকিত সকাল ডেস্ক

নিজের জন্মদিনে নিউ ইয়র্ক যান লাক্স তারকা রাখি মাহবুব। হ্যাপি বার্থ ডে লিখে টাইম স্কয়ারের সামনে থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেরই একটি ছবিতে দেখা যায় স্পাইডারম্যানের কোলে রাখি। আরো অনেকগুলো ছবি তিনি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি গলায় অজগর জড়িয়ে রয়েছেন।

আসলে টাইম স্কয়ারের সামনে বিনোদনের নানা জিনিস ঘুরে বেড়ায়। এই স্পাইডারম্যান কিংবা অজগর সেই বিনোদিত করারই উপকরণ। অর্থের বিনিময়ে কিছু মানুষ দর্শনার্থীদের বিনোদিত করে থাকেন। রাখিও এই বিনোদনে নিজেকে জড়িয়ে কিছুটা আনন্দিত হয়েছেন।

২০১০ সালের লাক্স সুপারস্টার বিজয়ী হন রাখি মাহবুব। অভিনয়, উপস্থাপনা, মডেলিংসহ শোবিজের সবক্ষেত্রেই নিজের একটা জায়গা করে নেন তিনি। ক্যারিয়ার যখন তুঙ্গে, তখনই বাবাকে হারান রাখি। ধাক্কাটা সামলে নিজেকে নিয়ে নতুন করে ভাবেন। বাবার খুব ইচ্ছা ছিল মেয়ে বাইরের কোনো বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করবে। বাবার স্বপ্ন পূরণ করতে ২০১৩ সালের জুলাইয়ে উচ্চশিক্ষার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন রাখি।

অভিনয় শুরু করেন বিপাশা হায়াতের রচনা ও তৌকীর আহমেদের পরিচালনায় ‘বিস্ময়’ নাটক দিয়ে। ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত মাত্র তিন বছরে রাখি নিজের একটা অবস্থান তৈরি করে নেন। তবে সিলন চায়ের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে বেশি আলোচিত হন।

আস/এসআইসু

Facebook Comments