সুধারাম মডেল থানার অফিসার ইন-সার্জ আনোয়ার হোসেন (ওসি)এর সাথে আলোকিত সকাল এর সাংবাদিক সুজন পালের সাথে সৌজন্যে সাক্ষাত

সুজন পাল সদর প্রতিনিধি

নোয়াখালী সদর সুধারাম মডেল থানায় সদ্যকৃত অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এর সাথে দৈনিক আলোকিত সকাল পএিকার সদর প্রতিনিধি সুজন পালের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় হয়। গত বুধবার দুপুরে সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জের নিজ কক্ষে সাক্ষাত ও মতবিনিময় হয়।

মতবিনিময় কালে বিভিন্ন প্রশ্নের জবাবে অফিসার ইনচার্জ বলেন, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং আরও শক্তিশালী অভিযান পরিচালনা করা হবে। তবে, ক্ষমতাসীন দল, বিরোধী দল, বলে কোন কথা হবে না।

মাদকের সাথে জড়িতদের কঠোর হস্তে দমন করতে প্রস্তুুত সুধারাম মডেল থানা পুলিশ। তিনি আরও বলেন, সদরকে বাল্য বিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। তাই বর্তমানেও যদি কোথাও বাল্য বিবাহ হয় তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এর জন্য জনগনকেও সচেতন হতে হবে। আরও এক প্রশ্নের জবাবে তিনি থানায় দালালদের উপদ্রবের ও হয়রানির বিষয়ে বলেন, বিগত দিনে কি হয়েছে সেটা জানার বিষয় নয়।

আমি দায়িত্বে থাকাকালীন সময়ে থানায় দালালদের কোন ঠাঁই নাই হবে ও না। তিনি আরো বলেন জনগন সচেতন হলে আর সহযোগী হলে দুর্নীতি ও মাদক সমাজ থেকে মুছে পেলা সম্ভব। তিনি সবার আন্তরিক সহযোগীতার উপর গুরুত্ব দেন।

আস/এসআইসু

Facebook Comments