সালমানের পরিবারে অতিথি আসছে

আলোকিত সকাল ডেস্ক

আবারও মামা হচ্ছেন বলিউড ভাইজান সালমন খান। ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের খবর অনুযায়ী দ্বিতীয়বারের মতো মা হচ্ছেন সালমানের বোন অর্পিতা খান শর্মা। জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে আছেন অর্পিতা।

গেল বছরের নভেম্বরে বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট করেছেন অর্পিতা। সেখানে লিখেছেন, বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের ভিন্নতাগুলো উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, তুমি আমার প্রিয় বন্ধু। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া সৌভাগ্যের ব্যাপার। অনেক ভালোবাসা রইল। শুভ বিবাহবার্ষিকী।

অর্পিতা খান সালমানের অত্যধিক আদরের বোন। তাকে খুশি রাখতে ভাইজানের বিভিন্ন প্রচেষ্টা দেখা যায়। অর্পিতার ইচ্ছানুসারে হায়দরাবাদের তাজ ফলকনুমা প্যালেসে জাঁকজমক করে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর তাদের জীবনে আলো হয়ে আসে প্রথম সন্তান আহিল। চিরদিনই শিশুদের সান্নিধ্য পছন্দ করেন ভাইজান। আহিলকে তিনি বেশ ভালোবাসেন। তার খেলার সঙ্গী ছোট্ট আহিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় সময় মামা-ভাগ্নের দুষ্টুমি দেখা যায়।

আস/এসআইসু

Facebook Comments