সালমানকে ফিরিয়ে দিয়ে ছিলেন ক্যাটরিনা

আলোকিত সকাল ডেস্ক

বলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান খান। অন্যদিকে আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই দুই তারকার প্রেমের গুঞ্জন এক সময় বলিপাড়ায় বেশ শোনা যেতো। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে এখন তারা বেশ ভালো বন্ধু হিসেবেই আছেন।

এদিকে সালমান ভক্তরা চায় বিয়ে করে তাদের প্রিয় নায়ক ব্যাচেলর লাইফের ইতি টানুক। আর সালমানের স্ত্রী হিসেবে চান ক্যাটরিনাকে। তবে সম্প্রতি বলিউড ভাইজান স্পষ্ট করেই বললেন, ক্যাটরিনা তাকে ফিরিয়ে দিয়েছেন।

আসছে ঈদে মুক্তি পাবে সালমান-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ ছবিটি। ছবিটির প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন ছবির পাত্র-পাত্রী। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা। এই পর্বের বিশেষ অতিথি টিভি উপস্থাপিকা ও অভিনেত্রী অর্চনা পূরণ সিংহ। আলাপ চলাকালে অর্চনা বলেন, ক্যাটরিনা কঠোরভাবে ডায়েট করেন। একবার তো তরল স্মুদিও (ফল, সবজি ও দুগ্ধজাত) প্রত্যাখ্যান করেছিলেন।

সঙ্গে সঙ্গে সালমান খান বলে ওঠেন, ‘আপনি স্মুদি নিয়ে কথা বলছেন? ও তো আমাকেও রিফিউজ করেছে।’ সালমানের এমন মন্তব্যে সজোরে হেসে ওঠেন উপস্থিত সবাই।

প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

আস/এসআইসু

Facebook Comments