সামান্থার ব্যস্ত সময়

৭১ কণ্ঠ ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। একের পর এক তামিল ও তেলেগু ভাষার ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়ে চলেছেন তিনি।

গত মাসে মুক্তি পাওয়া তার বহুল প্রতীক্ষিত ‘ওহ! বেবি’ সিনেমাটিও বক্স অফিসে সাড়া ফেলেছে। নায়িকাকেন্দ্রিক এই সিনেমার সাফল্যের মাধ্যমে প্রমাণ করেছেন, সিনেমা হলে একা দর্শক টানতে পারবেন তিনি। দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমার রিমেক ‘ওহ! বেবি’।

তবে বড়পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর এবার অভিষেক হতে যাচ্ছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এই অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, সামান্থা ইতোমধ্যে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ওয়েব সিরিজটি একাধিক ভাষায় নির্মিত হবে। সূত্রটি আরও জানায়, আসলে ইতোমধ্যেই ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে এবং এটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে।

চলতি বছরের জুন মাসে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সামান্থা জানান, বলিউডে তার অভিনয়ের কোনো আগ্রহ নেই। এ অভিনেত্রী বলেন, ‘কখনোই না। আমি চেন্নাইয়ে বড় হয়েছি।

এটা দক্ষিণেরও দক্ষিণ দিকে। আমি শুধু আমার নিজের অঞ্চলের মানুষ ও সংস্কৃতি সম্পর্কে ভালো বুঝি এবং তারাও আমার সিনেমা দেখেন।’ তবে এই ওয়েব সিরিজের মাধ্যমে এবার হিন্দি ভাষায় সামান্থার অভিষেক হতে যাচ্ছে।

Facebook Comments