সাবেক এমপি সেলিম উদ্দিনের বাসার কেয়ারটেকারকে পিঠিয়ে হত্যা, আটক ৩

স্টাফ রিপোর্টার

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য সেলিম উদ্দিনের শিবগঞ্জ সেনপাড়াস্থ বাসার সামনে তার কেয়ারটেকার সুশেন দাসকে পিঠিয়ে হত্যার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার ভোরে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হচ্ছেন- নগরীর বালুচার এলাকার বাসিন্দা আরেফ আহমদ, খরাদি পাড়ার বাসিন্দা পিযুষ ও সাব্বির। তারা তিনজনই ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে সাবেক এমপি সেলিম উদ্দিনের সেনপাড়া এলাকার আলপনা ৪৪ নং বাসার সামনে কেয়ারটেকার সুশেন দাসকে পিঠিয়ে আহত ছাত্রলীগ নামধারী কিছু যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সুশেন দাস মারা যান। এ ঘটনায় জড়িত তিন ছাত্রলীগ কর্মীকে শনিবার আটক করেছে শাহপরাণ থানা পুলিশ।

শাহপরার থানা পুলিশ জানিয়েছে, সুশেন দাসের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার জলালপুর গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি সাবেক এমপি সেমিল উদ্দিনের বাসা দেখাশুনা করতেন। ওইদিন রাতে বাসার সামনে আড্ডা দেওয়ায় নিষেধ করাকে কেন্দ্র করে সুশেনকে মারধর করা হয়। একদিন পর হাসপাতালে তিনি মারা যান।

উপশহর পুলিশ ফাড়ির ইনচার্জ সুহেল রানা জানিয়েছেন, সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়েছে। তারা ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।

আস/এসআইসু

Facebook Comments