সাতকানিয়া-লোহাগাড়াবাসীর জন্য এমপি নদভী’র পক্ষ থেকে মারসা পরিবহণ এর মাধ্যমে ঈদ উপহার

আলোকিত সকাল ডেস্ক

সাতকানিয়া-লোহাগাড়াবাসীর দীর্ঘদিনের প্রানের দাবী প্রত্যাশা পূরণের লক্ষ্যে সাতকানিয়া-লোহাগাড়ার গনমানুষের জননন্দিত নেতা, সাতকানিয়া-লোহাগাড়া থেকে দ্বিতীয়বারের মত নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও সাংসদের সুযোগ্য সহধর্মিণী, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারী জাগরণের অগ্রদূত রিজিয়া রেজা চৌধুরীর বিশেষ অনুরাধে আগামী ১লা জুন দুপুর ১২টায় বটতলী মোটর স্টেশনস্হ সিকদার টাওয়ারের সামনে লোহাগাড়া টু চট্টগ্রাম, চট্টগ্রাম টু লোহাগাড়া এসি/নন এসি মারসা পরিবহনের লোহাগাড়া কাউন্টার উদ্বোধন করা হবে।

মারসা পরিবহন কাউন্টার উদ্বোধন করবেন সাতকানিয়া-লোহাগাড়ার গনমানুষের জননন্দিত নেতা, সাতকানিয়া-লোহাগাড়া থেকে দ্বিতীয়বারের মত নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

কাউন্টার উদ্বোধনের বিষয়টি লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক তরুণ রাজনীতিবিদ মুহাম্মদ মিজানুর রহমান মুঠোফোনে নিশ্চিত করেছেন।

সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন সাংসদের একান্ত সচিব এরফানুল করিম চৌধুরী ও একান্ত সহকারী সচিব এসএম শাহাদাৎ হোসাইন শাহেদ।

আস/এসআইসু

Facebook Comments