সাংবাদিক ফাগুনের হত্যাকারীকে গ্রেফতারের আওতায় আনার দাবী, নয়তো কঠোর কর্মসূচীর হুশিয়ারি সাংবাদিক নেতাদের

বুলবুল আহম্মেদ, শেরপুর প্রতিনিধি

অনলাইন প্রিয় ডটকমের সাব এডিটর ও রাজধানীর তেজগাঁও কলেজের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকান্ডের ঘটনায় শেরপুর প্রেসক্লাবের দুই দিনের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ ২৫ মে শনিবার শেরপুর জেলা শহরের থানার মোড়ে কয়েক ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে সাংবাদিক নেতারা।এসময় মানববন্ধন থেকে সাংবাদিক নেতারা বলেন, যথাসময়ের মধ্যে ফাগুন হত্যার মূলহোতা কে গ্রেফতারের আওতায় আনার দাবি জানানো হয়। নয়তো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে শেরপুর প্রেসক্লাব।এই কর্মসূচী শেষ কর্মসূচী নয় প্রয়োজনে সাংবাদিক সমাজ রাজপথে অবস্থান করবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। সেই সাথে আগামীকাল ২৬মে ঝিনাইগাতী ২৭মে শ্রীবরদী ২৮মে নালিতাবাড়ি ও ২৯মে নকলা এ উপজেলাগুলো তে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করার জন্য সাংবাদিকদের দ্বায়িত্ব দেওয়া হয়। জন্য একই সাথে তারা প্রত্যাশা করেন দ্রুতই যেন খুনিরা সনাক্ত হয় এবং এর উপযুক্ত বিচার হয়।

এসময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারন সম্পাদক মানবাধিকার কর্মী সাবিহা জামান শাপলা, সিনিয়র সহ-সভাপতি জি এম আফসার বাবুল,সহ-সভাপতি ভিপি এস এম সহিদুল ইসলাম, সাংবাদিক ফাগুনের বাবা কাকন রেজা,কবি সংঘ শেরপুর জেলার সভাপতি সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ,সঞ্জীব চন্দ্র বিল্টু, মানিক দত্ত,জি এইচ হান্নান, মহিউদ্দিন সোহেল,সোহেল রানা,হারুনুর রশিদ,গোলাম রাব্বানী টিটু,এহছানুজ্জামান ফিরুজ, জাহিদুল হক মনির।

এসময় একাত্ত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সভাপতি জয়শ্রী দাস লক্ষী,রাজিয়া সামাদ ডালিয়া, খেলাঘর আসরের সভাপতি এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, শেরপুর সরকারি কলেজ রাষ্ট্র বিঙ্গান বিভাগের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু,শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, আওয়ামীলীগ নেতা কৃষিবিদ আল ফারুক ডিওন, এডভোকেট মোকলেছুর রহমান জীবন, বি এন পি নেতা সুলতান আহম্মেদ ময়না,চেম্বার অফ কমার্সের পরিচালক অজয় কুমার চক্রবর্তী জয়, জেলা উদীচী শিল্পগোষ্ঠির সভাপতি, অধ্যাপক তপন সারোয়ার, জনউদ্যোগের আহব্বায়ক আবুল কালাম আজাদ, ও বন্ধু মহলের পক্ষ থেকে আলোর মিছিল সেচ্ছাসেবী সংগঠনের সাবেক সভাপতি তাশদীদুর রহমান প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments