সম্পূর্ণ সুস্থ কাদের নিয়মিত জিম করছেন হাটছেন

আলোকিত সকাল ডেস্ক

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ি তিনি নিয়মিত হাটাহাটি করছেন, জিম করছেন। খুব শিগগিরই এই আওয়ামী লীগে নেতা দেশে ফিরে আসবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে টেলিফোনে ওবায়দুল কাদেরকে সুস্থ হয়ে দেশে ফেরার নির্দেশ দিয়েছেন। দলের কেন্দ্রীয় নেতারাও তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন, শরীরের খোঁজ খবর নিচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্য প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় ওবায়দুল কাদের একটি কক্ষে বা জিমে সাইক্লিং মেশিনে প্যাডেল ঘুড়াচ্ছেন। ভিডিওটিতে তাকে বেশ সুস্থ, স্বাভাবিক এবং উৎফুল্ল মনে হচ্ছিল। কয়েকদিন আগে তার হাটাহাটি করার একটি ভিডিও প্রকাশ হয়।

ওবায়দুল কাদেরর অবর্তমানে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। আওয়মী লীগের শীর্ষ নেতৃবৃন্ধসহ সর্বস্তরের কর্মীরা কাদেরের দেশে ফেরার অপেক্ষায় আছেন।

উল্লেখ্য গত ৩ মার্চ বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। সেখানে এনজিওগ্রাম করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক ধরা পড়ে। উপমহাদেশের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। এরপর গত গত ২০ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

আস/এসআইসু

Facebook Comments