সজল-প্রিয়ার পাসপোর্ট

আলোকিত সকাল ডেস্ক

‘পাসপোর্ট’ শিরোনামের নতুন একটি ঈদের নাটকে অভিনয় করেছেন আবদূন নূর সজল ও প্রিয়া আমান। মুরাদ পারভেজের গল্পে নাটকটির পরিচালনা করেছেন রিন্টু পারভেজ।

নাটকে ‘জাকি’ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া আমান। সজলকে দেখা যাবে ‘নাহিদ’ চরিত্রে। রাজধানীর উত্তরা বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ সম্পন্ন হয়েছে নাটকটির। ঈদুল ফিতরে এটিএন বাংলায় প্রচারের জন্য নির্মিত হয়েছে নাটকটি।

গল্পে দেখা যাবে, ভালোবেসে নাহিদকে বিয়ে করে জাকি। নাহিদ খুব ছোট একটা চাকরি করে। ফলে তাদের জীবনে টাকা পয়সার ক্রাইসিস লেগেই থাকে। তবুও তাদের অনেক স্বপ্ন। এই ক্রাইসিস দূর করার জন্য বাধ্য হয়ে জাকি একটি চাকরিতে যোগ দেয়।

চাকরিতে যোগ দেয়ার পর হঠাৎ তার জীবনে ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। যার কিছুই টের পায় না নাহিদ। স্বামীর স্বপ্ন পূরণে জাকিকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়। একসময় জাকিকে দেশ ছেড়ে হংকং চলে যেতে হয়। গল্প মোড় নেয় অন্যদিকে।

সজলের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে প্রিয়া আমান বলেন, ‘সজলের সঙ্গে আরও অনেকগুলো নাটকে অভিনয় করেছি। বরাবরের মতোই বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে কাজটি করতে গিয়ে। আমার বিশ্বাস নাটকটি দর্শকের এবারের ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে।’

আস/এসআইসু

Facebook Comments