সজলের নায়িকা পরীমনি

আলোকিত সকাল ডেস্ক

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা সজল ঈদ সারাবছর নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও ঈদের আগে তার ব্যস্ততা বেড়ে যায় দ্বিগুণ। এবার নাটকের বাইরে এই অভিনেতাকে দেখা যাবে একটি ওয়েব সিরিজে। আর এখানে তাকে এবার জুটি বাঁধতে দেখা যাবে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির সাথে।

এর আগে সজল ও পরীমনি আরটিভির লাক্স স্টার অ্যাওয়ার্ড ২০১৫-এর আসরে একসঙ্গে নাচ পরিবেশন করেন। তবে এটি প্রথম তাদের একসাথে কাজ।

সম্প্রতি শুটিং শুরু হয়েছে ওয়েব সিরিজটির। এর নাম ‘পাফড্যাডি’। এটি পরিচালনা করছেন গুণী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল। দশ পর্বে নির্মিত হওয়া এই ওয়েব সিরিজে প্রথমবারের মত জুটি বেঁধেছেন সজল ও পরীমনি। থ্রীলার, রোমান্টিক কমেডি ঘরানার এই সিরিজটি নির্মত হচ্ছে বিশাল এরেঞ্জমেন্ট নিয়ে।

সজল বলেন, একটা অন্যরকম গল্প যেখানে সব ধরনের মসলা পাওয়া যাবে সিনেমার মত। এখানে আমার চরিত্রের নাম সুলতান। এখানে আমি একজন অ্যান্টি হিরো থাকি। আর আমার সাথে রয়েছেন পরীমনি যার চরিত্রের নাম টিনা। সুলতান টিনাকে ভালোবাসে আর টিনাকে ঘিরেই একটা ত্রিমুখী দ্বন্দ্ব।

নির্মাতা বলেন, গল্প ও কাহিনী নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। এটি পিওর থ্রিলার ছবি নয়। এখানে রোমান্স,কমেডি সবই রয়েছে। পুরো সিনেমার আয়োজনে নির্মাণ করছি। আমি কখনও বাজেট কেয়ার করিনা। শুধু এটা বলতে পারি অনেক বড় আয়োজনের একটি কাজ হতে যাচ্ছে। টানা বিশদিন এর শুটিং হবে।

সজল ও পরীমনি ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করছেন আরও ৭০জন শিল্পী যারা নিয়মিতই কাজ করছেন। এদের মধ্যে রয়েছেন আজাদ আবুল কালাম,শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার,বিজরী বরকত উল্লাহ, মৌটুসি বিশ্বাস প্রমুখ।

বঙ্গ বিডি প্রযোজিত এই ওয়েব সিরিজটি প্রকাশিত হবে ঈদের পর।

আস/এসআইসু

Facebook Comments