শ্রীনগরে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২

আরিফুল ইসলাম শ্যামল

মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের পৃথক অভিযানে মাদক, নগদ টাকা ও চোরাই মোবাইল ফোনসহ ২ জন গ্রেফতার হয়েছে। গত ৩১ মে শুক্রবার উপজেলার দক্ষিন মান্দ্রা গ্রামে রাত সাড়ে ৮ টায় র‌্যাব অভিযান চালিয়ে মাদক কারবারী আল-আমিন শেখ (২৪) কে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির কাজে ব্যবহারকৃত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অপর দিকে একই স্থান থেকে রাত ১০ টার দিকে মাদক কারবারী মনিরুল ইসলাম (৩৭) কে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ১৪ হাজার ৬০০ টাকা ও ২৩টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা করা হয়েছে।

র‌্যাব সূত্রে জানাযায়, র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিন মান্দ্রা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ওই মাদক কারবারীদের তাদের গ্রেফতার করা হয়।

মাদক কারবারী আল-আমিন দক্ষিন মান্দ্রার সুলতান শেখের ছেলে। এবং মনিরুল ইসলাম একই গ্রামের গাজী মজিবুর রহমানের ছেলে। তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক কেনা-বেচা ও সেবন করে আসছিল। আসামীদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আস/এসআইসু

Facebook Comments