শ্রীনগরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

শ্রীনগরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব নাগরভোগ গ্রামে এঘটনা ঘটে। ধর্ষণের স্বীকার ওই কিশোরীর বড় ভাই একই গ্রামের প্রতিবেশী ধর্ষক আজিজুল শেখ (৫০) কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই ধর্ষক পলাতক রয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই কিশোরীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রেমতে জানাযায়, ওই কিশোরীকে ফুসলিয়ে-ফাঁসলিয়ে তার দূর্বলতার সুযোগ নিয়ে আজিজুল ইসলাম অনেকদিন যাবৎ তাকে ধর্ষণ করে আসিলো। এরিই ধারাবাহিকতায় শুক্রবার ধর্ষনের স্বীকার ওই কিশোরী তার পরিবারের লোকজনকে এবিষয়ে খুলে বললে এলাকায় জানাজানি হয়। পরে ধর্ষিতার বড় ভাই ওই দিন রাতে আজিজুলকে আসামী করে শ্রীনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন (মামলা নং-১৭)। ধর্ষণের স্বীকার ওই কিশোরী স্থানীয় একটি মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো বলে জানা গেছে। ধর্ষক আজিজুল পূর্ব নাগভোগ গ্রামের হারুন অর রশিদের ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী বলেন, ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে থানায় মামলা হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

আস/এসআইসু

Facebook Comments