শ্রীনগরে কার্লভাটের গোরায় মাটি না থাকায় জনসাধারণের দুর্ভোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

শ্রীনগরে একটি কার্লভাটের গোরায় মাটি না থাকায় জনসাধারণের দুর্ভোগ পোহাতে হচ্ছে। উপজেলার তন্তর কাননীসার, সোন্ধারদিয়া, তন্তরসহ কয়েকটি গ্রামের হাজারো মানুষের প্রায় দেড় কিলোমিটার ওই কাঁচারাস্তা ও বেহাল কালর্ভাটটি পাড়ি দিয়ে তন্তর বাজার, ইউনিয়ন উপ স্বাস্থ্য কেন্দ্র, স্থানীয় বিদ্যালয়সহ বিভিন্ন স্থানে যেতে হচ্ছে তাদের। মোটর সাইকেল তো দূরের কথা পায়ে হেটে কার্লভাট পাড়ি দিতে বৃদ্ধ ও শিশুদের কষ্টদায়ক হয়ে পরেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, স্থানীয় ইউপি সদস্য আব্দুল কুদ্দুস পুরো ইউনিয়নের কাজ করে বেড়ান। অথচ নিজের ওয়ার্ডে কাজ করার ক্ষেত্রে তিনি উদাসিন। স্থানীয় জন প্রতিনিধি হিসেবে এলাকার সমস্যাগুলো তারে আগে দেখা উচিত।

স্থানীয় বাসিন্দা আব্দুল খালেক বলেন, ইউনিয়নে অনেক উন্নয়নমূলক কাজ হচ্ছে শুনতে পাই। এ ওয়ার্ডেও নাকি অনেক কাজ হয়েছে স্থানীয় মেম্বার বলে বেড়ান। তাহলে তিনি কি এ রস্তা ও কার্লভাটের খবর রাখেন না? প্রায় দেড় কিলোমিটার রাস্তার দুই পাশে ঝোপ-জঙ্গলে ভরা এবং কার্লভাটটির দুই ধারে মাটি নাই! সন্ধ্যার পরে এলাকাবাসী সাপের ভয়ে ওই রাস্তায় চলাফেরা করতে ভয় পান।

তন্তর ইউপি সদস্য আব্দুল কুদ্দুস শেখ জানান, কালর্ভাটের গোরায় গাইড ওয়াল না থাকার কারণে মাটি থাকছে না। গাইড ওয়ালের ব্যবস্থা করা হলে মাটি থাকতো।

আস/এসআইসু

Facebook Comments Box