শেরপুরে প্রেসক্লাবের ঘোষিত কর্মসূচীর শেষ দিনে সাংবাদিক ফাগুন হত্যার বিচার দাবীতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

বুলবুল আহম্মেদ শেরপুর প্রতিনিধি

অনলাইন গণমাধ্যম প্রিয় ডটকমের সাব এডিটর ও রাজধানীর তেজগাঁও কলেজের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন এর হত্যকারীদের বিচার ও রেল পুলিশের গাফলতির তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের দাবীতে ৩০ মে দুপুরে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক, সুশীল সমাজের লোকজন জেলা শহের বিক্ষোভ প্রদর্শন করে।

জেলা প্রশাসকের অফিসের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও বিটিভির প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্য।

এসময় আরো উপস্থিত ছিলেন শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হীরু, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সহ: সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, নালিতাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব দে কেটু, সাংবাদিক মাসুদ হাসান বাদল, শেরপুর জেলা পরিষদের সদস্য সাংবাদিক ফরাহানা পারভীন মুন্নি সাংবাদিক আবু হানিফ প্রমুখ।

সমাবেশ শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে স্বারাষ্ট্র মন্ত্রী ও রেল মন্ত্রীর বরাবারে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। সাংবাদিক নেতৃবৃন্দ রেলপুলিশের কর্মকান্ডে সন্দেহ প্রকাশ করে করে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের তদন্তভার পিবিআইয়ের কাছে দেয়ার জন্য দাবী জানান। একই সাথে ফাগুন হত্যার বিচার না হওয়া পর্যন্ত প্রেসক্লাবের আন্দোলন চলবে বলে সভাপতি শরিফুর রহমান জানান।

উল্লেখ্য গত ২১ মে ঢাকা থেকে বাড়ী ফেরার পথে সাংবাদিক ফাগুনকে হত্যা করে জামালপুরের নান্দিনায় রেল লাইনের পার্শ্বে তার লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এর পর থেকেই হত্যার বিচার দাবীতে শেরপুর প্রেসক্লাবের ব্যানারে সাংবাদিকরা নানা কর্মসূচী পালন করে আসছে।

আস/এসআইসু

Facebook Comments