শিক্ষার্থীরা সুশিক্ষা অর্জন করে জীবনে প্রতিষ্ঠা লাভ করতে হবে

জকিগঞ্জ প্রতিনিধি

শিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোনো জাতিই উন্নতি লাভ করতে পারে না। আজকের শিক্ষার্থীরা আগামীদিনের জাতির ভবিষ্যৎ কর্ণধার। এজন্য তাদেরকে এখন থেকে সুশিক্ষা অর্জন করে জীবনে প্রতিষ্ঠা লাভ করতে হবে। বর্তমান সরকার শিক্ষার উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছে। বারহাল ছাত্র পরিষদ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদানের যে উদ্যোগ গ্রহন করেছে তা সত্যিই প্রশংসনীয়।

সেজন্য বারহাল ছাত্র পরিষদকে জকিগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি এবং তাদের সকল কর্মকান্ডে সর্বাত্নক সহযোগীতা প্রদানের আশ্বাস দিচ্ছি। শনিবার দুপুরে জকিগঞ্জ উপজেলার বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে স্থানীয় শাহগলী বাসস্টেশন সংলগ্ন আল-হুমায়রা কমিউনিটি সেন্টারে ইউনিয়নের সকল হাইস্কুল ও দাখিল মাদ্রাসার এসএসসি উত্তীর্ণদের সংবর্ধবা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান আহমদ চৌধুরী একথা বলেন।

বারহাল ছাত্র পরিষদের সভাপতি ছদিওল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদ আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস-চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, বারহাল ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, বারহাল ইউপির চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জকিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এখলাছুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমান চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান তালুকদার মিছবাহউজ্জামান, শাহবাগ স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি হাসান চৌধুরী, বিশিষ্ঠ ব্যবসায়ী ফয়জুল ইসলাম চৌধুরী, ড, ছদিওল ইকবাল, সমাজসেবী ও শিক্ষানুরাগী তোফায়েল আহমদ চৌধুরী, বারহাল ডিগ্রী কলেজের গভর্নিং বডির সদস্য তাজুল ইসলাম চৌধুরী স্বপন, আওয়ামী লীগ নেতা মনজুরুল হামিদ চৌধুরী, মাস্টার খালেদ আহমদ খান, মাস্টার এখলাছুর রহমান শিকদার ও সমাজসেবী ফারুক আহমদ। শুরুতেই পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ছাত্র পরিষদের সদস্য আব্দুল মুমিন। মানপত্র পাঠ করেন তানভীর আহমদ।

স্বাগত ভাষন দেন বারহাল ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সাদিক আহমদ তাপাদার। ছাত্রপরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রিপন আহমদ চৌধুরী, মিলাদুর রহমান চৌধুরী ও সুফিয়ান আহমদ প্রমুখ। এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সাইফুর রহমান, ফারুক আহমদ। ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখে মুহিবুর রহমান, ফাহমিদা ইয়াছমিন, সালেহ আহমদ , নাজমিন বেগম ও আব্দুল হামিদ প্রমুখ। পরে পরিষদের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আস/এসআইসু

Facebook Comments