শিকাগোতে গর্ভবতীকে খুন, গর্ভাশয় কেটে সন্তান চুরি

আলোকিত সকাল ডেস্ক

এক গর্ভবতী নারীকে নির্মমভাবে হত্যার পর তার গর্ভাশয় কেটে চুরি করা হয়েছে ৯ মাসের সন্তান। এমনই এক নির্মম ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের শিকাগো রাজ্যে।

শুক্রবার (১৭ মে) আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত এক সংবাদে নিহতের পরিবারের বরাত দিয়ে বলা হয়, বিনামূল্যে শিশুদের পোশাক বিতরণের অফার দেখে নয় মাসের এক গর্ভবতী নারী শিকাগোর একটি বাড়িতে যান, যেখানে তাকে হত্যা করে তার গর্ভাশয় কেটে বাচ্চাটিকে বের করে নেয়া হয়েছে। নবজাতকটির অবস্থা অত্যন্ত মর্মান্তিক এবং তার বেঁচে থাকার আশা খুবই কম।
আটক সেই ৩ ব্যক্তি – ইন্টারনেট

রাজ্যের পুলিশের মুখপাত্র এন্থনি গুগলিলমির বরাত দিয়ে প্রকাশিত সংবাদে জানা যায়, এ বিষয়ে বৃহস্পতিবার (১৬ মে) দায়ের করা হত্যা মামলায় এখন পর্যন্ত তিনজনকে হেফাজতে নেয়া হয়েছে।

অন্তত ৩ সপ্তাহ নিখোঁজ থাকার পর বুধবার (১৫ মে) সকালে ১৯ বছর বয়সী মার্লেন ওচোয়া-লোপেজের মৃতদেহটি বাড়ির পেছনে পাওয়া যায়।

গত ২৩শে এপ্রিল ৯ মাসের গর্ভবতী লোপেজকে তার স্কুল ত্যাগ করতে দেখা যায়। লোপেজের তিন বছর বয়সী আরও একটি ছেলে আছে, তার পরিবার বলছে, ফেসবুকে এক মহিলা তাকে (লোপেজকে) বিনামূল্যে শিশুদের পোশাক ও একটি স্ট্রলার দেয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডাকে। এরপর থেকেই নিখোঁজ থাকেন লোপেজ।

পরে সেই সংঘবদ্ধ দলের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়য়। জানা যায়, এমন শিশুদের ছবি ও ভিডিও পোস্টের মাধ্যমে চিকিৎসার কথা বলে অনলাইনে অনুদান আদায়ের ব্যবসা করে চক্রটি।

পুলিশ প্রাথমিকভাবে লোপেজের স্ত্রীকে মার্কেন ওচোয়া-উরিস্টেগুইয়ের নামে চিহ্নিত করেছিল, কিন্তু পরে তার পরিবার জানায় ওচোয়া তার স্বামীর নামের শেষ অংশ ব্যবহার করেছিল।

আস/এসআইসু

Facebook Comments