শাহজাদপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ০২

মিঠুন বসাক, স্টাফ রিপোর্টার

সিরাজগঞ্জ শাহজাদপুরে ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী কে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- ১। মোঃ পারুল ইসলাম (৪৮) পিতা- মৃত মোয়াজ্জেম হোসেন (বিয়ন ডাক্তার), সাং-সাহাপাড়া, ২। মোঃ কামাল হোসেন (৪৫) পিতা- মৃত ইসরাইল, সাং-ছত্রাসিয়া, উভয় থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

শাহজাদপুর থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১২ জুন) দিবাগত রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কে, এম, রাকিবুল হুদা ও পুলিশ পরিদর্শক (অপাঃ এন্ড কমিঃ) মোঃ আসলাম হোসেন দ্বয়ের নেতৃত্বে মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে শাহজাদপুর থানাধীন এহিয়া কলেজের উত্তর পাশ হইতে আন্তঃজেলা সম্পন্ন কুখ্যাত ফেন্সিডিল ব্যবসায়ী ১। মোঃ পারুল ইসলাম (৪৮) ২। মোঃ কামাল হোসেন (৪৫) দ্বয়কে ১০০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার থানা পুলিশ।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে শাহাজদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান আলোকিত সকাল কে জানান, ‘আমি এখানে যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। আর যত দিন এই থানায় থাকব মাদকের বিরুদ্ধে কাজ করব।’

তিনি আরও জানায়, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা রুজুর করিয়া তাহাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

আস/এসআইসু

Facebook Comments Box