শার্শা’র গোগা ইউনিয়নের কালিয়ানি ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

কোরবান গাজী

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় সিদ্ধান্ত মোতাবেক শার্শা’র গোগা ইউনিয়নের কালিয়ানি ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে গোগা-কালিয়ানি আলীম মাদ্রাসা প্রাঙ্গণে ব্যপক উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের পূর্বে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত উক্ত কাউন্সিলে ফারুখ হোসেন মেম্বর ও আব্দুল আলীম সভাপতি পদে এবং আলাউদ্দিন বাবু ও দুরুদ আলী সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন। এসময় গ্রাম কমিটিরও সভাপতি পদে আকিম উদ্দিন ও হযরত আলী এবং সাধারণ সম্পাদক পদে নাজিম উদ্দিন বদ্দি ও তৌহিদুর রহমান প্রতিদ্বন্দিতা করেন।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ আওয়ামীলীগের গঠনতন্ত্র, হাইব্রীড আওয়ামীলীগ থেকে দূরে থাকা ও দলের দূর্দিনের সময়ে যেসকল নেতা-কর্মীরা আওয়ামীলীগের সাথে মিশে ছিলেন তাদেরকে নিয়ে আলোচনা করেন। বলেন, এ ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নব্য গঠিত কমিটিতে কেবল মাত্র পোড় খাওয়া নেতা-কর্মীরা পদ-পদবী বহন করবে। কোনভাবেই যাতে সুবিধাভোগীসহ আওয়ামীলীগ সাজা হাইব্রীডরা পদ-পদবী না পায় সেদিকে খেয়াল রাখতে হবে।

এসময় বক্তব্য রাখেন গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত আলী, যুবলীগের সভাপতি আসাদুজ্জামান কাজল, ছাত্রলীগের সভাপতি রায়হান কবির রানা, গোগা ইউনিয়ন পরিষদের সদস্য সামছুজ্জামান বুলু, মনিরুজ্জামান মনি, নেছার উদ্দিন নেছা, ফারুখ হোসেন, সাবিনা ইয়াসমিন লিলি ও মাছুরা খাতুনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
থানা সূত্র জানায়,আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

আস/এসআইসু

Facebook Comments