শান্তিপূর্ণ সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে: বড়হাতিয়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম অফিস

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ক্ষুধা-দারিদ্র্যমুক্ত শান্তিপূর্ণ সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী আমাকে তার পাশে রেখে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছে। আমি সেই সুযোগটাকে কাজে লাগিয়ে আমার এলাকার মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাবো।

এলাকা থেকে নির্বাচন করে এমপি মন্ত্রী হওয়ার কোন আশা আকাঙ্ক্ষা আমার নাই। বড়হাতিয়া আমার মাতৃভূমি। তাদের সেবা করতে পারলে নিজেকে ধন্য মনে করব। সব সময় এলাকার মানুষের সুখে দুখে থাকার চেষ্টা করব। আপনাদের যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন।

১১ মে (শনিবার) বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বড়হাতিয়া আওয়ামী লীগ পরিবার, সুধী সমাজ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এসব কথা বলেন।

বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু লিটন বড়ুয়া রুনা’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল।

এই সময় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়ার পৌর মেয়র জুবাইর, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরো, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী সহ প্রমুখ।

আস/এসআইসু

Facebook Comments