শাকিব-ববির শীতল পাটি (ভিডিও)

আলোকিত সকাল ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত সিনেমা ‘নোলক’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি। নির্মাণ কাজ শেষ হওয়ার আগেই সিনেমাটির পরিচালক রাহা নাকি সাকিব তা নিয়ে শুরু হয় নানা জটিলতা। কিছুদিন আগে প্রযোজক সাকিব সনেটের নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘নোলক’। তারই ধারাবাহিকতায় সিনেমাটির একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। ‘শীতল পাটি’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। গানটি লিখেছেন ফেরারী ফরহাদ। সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। গানটিতে শাকিব-ববির রসায়ন বেশ জমেছে। অনেকে দুজনের নাচের প্রশংসা করেছেন। একেবারে গ্রামীণ আবহে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।

শাকিব-ববি ছাড়াও এতে অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ।

দুই বছর আগে জমকালো আয়োজনে ঢাকার একটি হোটেল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর টানা ২৮ দিন ভারতের হায়দরাবাদে সিনেমাটির শুটিং করেন পরিচালক রাশেদ রাহা। শুটিং শেষে দেশে ফেরার পর পরিচালকের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় প্রযোজকের। তারই জেরে পরের লট থেকে প্রযোজক সাকিব ইরতেজা পরিচালক রাশেদ রাহাকে ছাড়াই শুটিং শুরু করেন। তারই পরিপ্রেক্ষিতে পালটাপালটি অভিযোগে অনেক সময় পার হয়ে যায়।

দেখুন: ‘শীতল পাটি’ গানটি।

https://youtu.be/QxozHI5JA8c

আস/এসআইসু

Facebook Comments