লালমনিরহাটের ঐতিহ্যবাহী কালীগঞ্জ কেইউপি পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৭৫ ব্যাচের পূর্ণমিলনী

সাব্বির আহমেদ লাভলু,স্টাফ রিপোটার

দীর্ঘ ৪৫ বছর পর সহপাঠিদের সাথে দেখা অনেকে অনেকে অবেগ আপ্লুত। অনেকে অচেনা হয়েছে। অনেকে আবার ১৫ বছরের শৈশব টেনে এনে রঙ্গরসে গান পরিবেশন ও স্মৃতিচারণে ব্যস্ত ছিলেন। স্মৃতি চারণ করেন রওশন আরা আহমেদ চায়না চৌধুরী, জিন্নাতারা আহমেদ কোকিলা, নুর ইসলাম, আরেফা বেগম,জিতেন্দ্র নাথ রায়,পীযুষ কান্তি ভট্রাচার্য প্রমূখ।

শনিবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ কে,ইউপি,পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৭৫ সালের এসএসসি ব্যাচের বাল্যবন্ধু ও পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। দিনব্যাপি অনুষ্ঠানের সকালে এর উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। পরে একটি আনন্দ র‌্যালি উপজেরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কেইউপি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশীদুজ্জামান আহমেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জালাল উদ্দিন, সদরুল আলম ও নজরুল ইসলাম। পূনর্মিলণী অনুষ্টানটি সঞ্চালনা করেন ৭৫ ব্যাচের ছাত্র মোঃ মতিয়ার রহমান। অনুষ্ঠানে ৭৫ ব্যাচের ৪৬ জন সহপাঠি অংশ নেয়। অনুষ্ঠান শুরুতে যে সকল শিক্ষক ও সহপাঠি পরলোগ গমন করেছেন তাদের আত্মার প্রতি মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। বিকাল পর্যন্ত ক্যাম্পাসটি ছিল প্রাণচাঞ্চল।

আস/এসআইসু

Facebook Comments Box