লক্ষ্মীপুর ১১টি বিট পুলিশিং এলাকায় মডেল থানার ওসি জসিম উদ্দিনের প্রচারনা শুরু

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম) এর নির্দেশনায় লক্ষ্মীপুর সদর ১১টি ইউনিয়নের বিট পুলিশিং এর বিভিন্ন এলাকায় মাদক, জঙ্গিবাদ, আইনশৃঙ্খলা, কিশোর গ্যাং এবং সকল অপরাধের বিরুদ্ধে অভিযান পরিচালনার জন্য নির্দেশনা দিয়ে প্রচারনা চালাচ্ছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন। রবিবার ( ৭ ফেব্রুয়ারী ) সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নে বিট এলাকায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের নিয়ে এই প্রচরনায় নামেন তিনি ,এবং ভিবিন্ন অপকর্মে জড়িত থাকা অপরাধীদের অপরাধ ছেড়ে সাবাবিক জীবনে ফিরে আসার জন্য কঠোর নির্দেশনা দিন ওসি জসিম উদ্দিন ।

এসময় ওসি বলেন, কিশোর গ্যাংসহ লক্ষ্মীপুর সদর এলাকায় যেনো মাদক ইভটিজিং যে কোন অপরাধ যেন ভয়ঙ্কর হয়ে উঠতে না পারে সেই দিকে অভিভাবকসহ সবাইকে নজর রাখতে হবে, এবং তার সাথে সাথে অপরাধিদের তথ্যদিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান তিনি। কিশোর গ্যাং পাড়া-পাড়া মহাল্লায় প্রভাবশালী, সন্ত্রাসী বা বড় ভাইদের হয়ে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িয়ে পড়ার খবর পাওয়া যাচ্ছে। তারা একসঙ্গে মাদকসেবন, নারীদের উত্ত্যক্ত করাসহ ছোট ছোট ঘটনা কেন্দ্র করে মারামারি ও ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ছে। এসব ক্ষেত্রে অনেক সময় খুন-ধর্ষণের মতো ঘটনাও ঘটে।

তাই কিশোর গ্যাং ও কিশোর অপরাধীসহ ভিবিন্ন অপরাধিদের বিরুদ্ধে চলমান সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবেন বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি জসিম উদ্দিন । তিনি আরো বলেন, এই মোতাবেক বিট এলাকায় প্রতিনিয়ত আমরা ছুটে বেড়াচ্ছি, আমাদের এই কার্যক্রম অব্যাতহ থাকবে।

Facebook Comments