লক্ষ্মীপুর জেলা বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন:শ্যামল

 

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর বাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদের সদস্য, অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল আলম শ্যামল। শুভেচ্ছায় বদরুল আলম শ্যামল বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।

তিনি বলেন, “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।” তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দূর করে মানুষের আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।পবিত্র ঈদ-উল- আজহা’র উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে বদরুল আলম শ্যামল বলেন, ‘ঈদ-উল- আজহা’র মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। করোনা মহামারীর কারনে এবারের ঈদ-উল আজহা’র একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা।

কেউ কারো বাড়ীতের যাবেনা ঈদের দাওয়াত খেতে। নিজেরা ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বলা হয়েছে কোথাও খোলা ময়দানে গনজামায়েত করা যাবেনা। স্ব্যাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পরে মসজিদে ঈদের নামাজ পড়ার জন্য বলা হয়েছে। তাই আমি সকলকে অনুরোধ করব সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মসজিদে ঈদুল আজহা’র নামাজ আদায় করার জন্য। করোনা মোকাবেলায় আওয়ামীলীগসহ দলের অন্যান্য অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দগন দুস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিতে নিরঅলস চেষ্টা অব্যহত রেখেছেন। আমি তাদের সু-স্ব্যাস্থ্য কামনা করছি এবং তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে লক্ষ্মীপুর জেলার পুলিশ ও আইন শৃংখলা বাহিনীর প্রতি আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি।

Facebook Comments Box