লক্ষ্মীপুরে হিফজুল কুরআন প্রতিযোগিতায় সেরা ১০ হাফেজ

id="m#msg-f:1711875666014902022" class="mail-message expanded">
লক্ষ্মীপুর প্রতিনিধি  :
লক্ষ্মীপুরের ২৫টি মাদরাসার পঞ্চাশ জন হাফেজের অংশগ্রহণে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গ্রামাঞ্চলের কুরআনে হাফেজদের জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের হিফজুল কুরআন প্রতিযোগিতার জন্য প্রস্তুত করার লক্ষ্যে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘মান্দারী ক্লাব’ এ আয়োজন করে।
আজ শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সদর উপজেলার মান্দারী বাজার উইনার রেসিডেন্সিয়াল হাই স্কুল ক্যাম্পাসে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্বাচনের পাশাপাশি ১০জন হাফেজকে সম্মানা স্মারক ও নগদ অর্থ দিয়ে পুরষ্কৃত করা হয়।
হিফজুল কুরআনের আলো প্রতিযোগিতা কমিটির আহবায়ক আবদুল মহিদের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন- এ প্রতিযোগিতার বিচারক হাফেজ মাওলানা মো. জাকির হুসাইন, রিয়াজ উদ্দিন মাহমুদ ও জাহিদুল ইসলাম।
 এছাড়াও মান্দারী ক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক জাহিদুর রহিম, কোষাধ্যক্ষ শরীফ হোসেন শিমুল, দপ্তর সম্পাদক আওলাদ হোসেন রাব্বু, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম  জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম, তানজিদ শিহাব ও মহিউদ্দিন হৃদয় সহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতার প্রথম হয়েছে হাফেজ  আবদুল্লাহ আল সায়েম, দ্বিতীয় মুহাম্মদ আরমান হোসেন, তৃতীয় ইয়াছিন আরাফাত, মুহাম্মদ ফখরুল ইসলাম, আবদুল আহাদ, আবদুর রহমান, মোহাম্মদ ইউসুফ, নাহিদ হোসেন,  আবদুল বাসেত ও রাকিব হোসেন
প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারী প্রত্যেকে সাধারণ পুস্কার দেওয়া হয়।
স্বেচ্ছাশ্রম ও নিজস্ব অর্থায়নে এ কার্যক্রম অব্যাহত রাখার কথা জানিয়েছেন মান্দারী ক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবলু
Facebook Comments Box