লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিনিধি:  সারা দেশের ন্যায় লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মবার্ষিকী পালিত হয়। এ উপলক্ষ্যে আলোচনা সভা, বৃক্ষরোপন,  বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
সোমবার (২৭ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর মহিলা কলেজ প্রাঙ্গনে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও  প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট  নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আবদুল মতলব। জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজের সঞ্চালনায় সভায় আরোও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শিমুল সাহা, যুগ্ন সাধারন সম্পাদক এড. নুর মোহাম্মদ সাংগঠনিক সম্পাদক ডা: সোহেল চৌধুরী, শাহাদাত হোসেন খোকন, দপ্তর সম্পাদক রিয়াজ পাটারী প্রচার সম্পাদক জনি সাহা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কামাল হেসেন ভূইয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবদুল্যাহ আল নোমান সুমন ক্বারী, যুগ্ম আহবায়ক দুলাল উদ্দিন মোল্লা, হাসেম আহম্মদ রুপম, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ইসমাইল হোসেন শিপন, নজরুল ইসলাম রাসেল  প্রমূখ।
সভা শেষে  বিভিন্ন প্রজাতির গাছ রোপন ও বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। পরে  বাদ আছর স্থানীয় লিল্লাহ জামে মসজিদে দোয়াও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
Facebook Comments Box