লক্ষ্মীপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের শোক দিবসের আলোচনা সভা

>
লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও বাঙ্গালী জাতির জনক বনঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে শোকসভা ও আলোচনা সভা করেছে জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচীপ)। শনিবার বিকেলে জেলা শহরের রামগতি সড়ক মিয়া রাস্তা সংলগ্ন আশুরা জেনারেল হাসপাতালে এসভা অনুষ্ঠিত হয়েছে। সভার প্রধান অতিথি ছিলেন, জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুল গাফফার।
লক্ষ্মীপুর জেলা বিএমএ ও স্বাচীপের সভাপতি ডাঃ মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন লক্ষ্মীপুরের প্রবীণ চিকিৎসক ডাঃ রত্ন দ্বীপ পাল, গাইনী বিশেষজ্ঞ ডাঃ এস কে বসাক, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ তামিম মনতাশীর, শিশু বিশেষজ্ঞ ডাঃ  মোরশেদ আলশ হিরু। এছাড়াও উপিস্থিত ছিলেন ডাঃ মাহবুবুর রহমান, ডাঃ রেজাউল করিম মাসুম, ডাঃ নাফি, ডাঃ বাবলু, ডাঃ আল আমিন, আশুরা জেনারে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ ইসমাইল হোসেন জিতু, পরিচালক আবু ফয়সাল যোবায়ের সহ জেলার স্বাচীপের বিভিন্ন পর্যায়ের চিকিৎসক বৃন্দ।
আলোচনা সভায় সভপতি তার বক্তব্যে বলেন, বাঙ্গালীর জাতির পিতা শেখ মুজিবকে স্ব পরিবারে হত্যা করেছে যারা। তাদের দোসরাই আবার ভূয়া জন্মদিন পালন করে। তিনি বলেন, শেখ মুজিবকে হত্যা করা হয়েছে কিন্তু তার আদর্শকে হত্যা করতে পারিনি কখনো পারবেওনা। বঙ্গবন্ধু মানুষে কথা বলতেন, দেশের কথা বলতেন। যার উচিলায় বাংলাদেশ নামে আমরা পেয়েছি এক খন্ড ভূমি। যার বলিষ্ট নেতৃত্বে পেয়েছি স্বাধীন বাংলাদেশ। সেই মহান নেতার শাহাদাত বার্ষিকীতে বিনম্র শদ্ধা নিবেদন করছি।
এসময় দ্রুত বাকী আসামীদের দেশে ফিরিয়ে এনে মৃত্যু দন্ড কার্যকার করার দাবী জানান বক্তারা।
Facebook Comments Box