লক্ষ্মীপুরে মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতার গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক ঃ লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল মতলব বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিক প্রচারণায় নেমেছেন। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের জাতীয় ও স্থানীয় পর্যায়ে প্রধান উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন। আবদুল জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। এরআগেও মতলব দলের একাংশের নেতাকর্মীদের নিয়ে করোনা সংকটে সচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ খাদ্য সহায়তা দিয়েছেন অসহায় লোকজনকে।

এদিকে লক্ষ্মীপুর পৌরসভায় মেয়র আবু তাহেরের নেতৃত্বাধীন পরিষদের মেয়াদোত্তীর্ণ হলেও এখনও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। তবে শীঘ্রই এ পৌরসভার তফসিল ঘোষণা হওয়ার ঈঙ্গিত দিয়ে নির্বাচন কমিশনের একটি সূত্র দাবি করছে, তফসিল না হলে সময়ের ব্যবধানে প্রশাসক নিয়োগ করা হবে।

স্থানীয়ভাবে জানা গেছে, বিকেলে শহরের তিতার খাঁ জামে মসজিদের সামনে থেকে মতলব আনুষ্ঠানিক প্রচারণায় নামেন। পরে শহরের উত্তর তেমুহনী থেকে গিয়ে তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন। এসময় প্রচারণায় বিভিন্ন ওয়ার্ডের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী অংশ নেয়। তারা আওয়ামী লীগ সরকারের জাতীয় ও স্থানীয় প্রধান গুরুত্বপূর্ণ উন্নয়নসমূহ জনগণের কাছে লিফলেট দিয়ে তুলে ধরবেন।

এ ব্যাপারে আবদুল মতলব বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে বঙ্গবন্ধুর একজন কর্মী হয়েছি। রাজনীতি করতে গিয়ে বিএনপি-জামায়াতের রোষানলে পড়ে হামলা-মামলা, হয়রানির শিকার হয়েছি। তবুও কারো রক্তচক্ষুর সঙ্গে আপোষ করিনি। একটু সুন্দর ও আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী ত্যাগ-শ্রম বিবেচনায় করে আমাকে মনোনয়ন দিবেন বলে আমি আশাবাদী।

Facebook Comments Box