লক্ষ্মীপুরে ধর্ষকের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

 নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে দক্ষিণ হামছাদী এলাকায় ৪র্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের ঘটনায় ধর্ষক জাহিদুল ইসলাম সাদ্দাম এর গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে স্বেচ্ছাসেবী সংগঠন ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের ব্যানারে এলাকাবাসী এ কর্মসূচি পালন করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন পালেরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাজমুল করিম টিপু, ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা আতিকুর রহমান তাজু, সভাপতি আল আমিন, সাবেক সভাপতি কাউছার, উজ্জল চৌধুরী, ইসমাইল হোসেন, ওমর ফারুক, রুবেল সহ এলাকাবাসী।
এ সময় বক্তারা বলেন, অপরাধী যেই হোক তাকে শাস্তির আওতায় আনতে হবে। অপরাধীকে কোনভাবেই যাতে ছাড় দেওয়া না হয়। ধর্ষক সাদ্দাম সহ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিও করেন বক্তারা।

প্রসঙ্গত, সদর উপজেলার আলীপুর এলাকায় মসজিদ ভিত্তিক গনশিক্ষা কেন্দ্রে ৪র্থ শ্রেনীতে পড়ালেখা করছে ওই শিশু। প্রতিদিনের মত ১১ মার্চ বৃহস্পতিবার সকালে গনশিক্ষা কেন্দ্রে পড়তে আসে শিশু। এসময় একা পেয়ে মসজিদ ভিত্তিক গনশিক্ষা কেন্দ্রের শিক্ষক সাদ্দাম হোসেন শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায়। পরে শিশুকে উদ্ধার করে তার পরিবার বিষয়টি স্থানীয়দের জানায়। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল বাতেনসহ কয়েকজন মিলে ঘটনাটিকে মোটা অংকের অর্থের বিনিময়ে ধামা-চাপা দেয়ার চেষ্টা করে। এছাড়া শিশুর পরিবারকে মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে। এরপর এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানানোর পর শুক্রবার রাতে শিশুর বাবা থানায় এসে মামলা দায়ের করে।

Facebook Comments Box