লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া নামে এক যাত্রী নিহত হয়েছে। এতে আহত হন সিএনজি চালক সহ আরো ৫জন । বৃহস্পতিবার (২১ জানুয়ারী) বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে। এছাড়াও অপর আহতরা হলেন, সিএনজি চালক আজাদ, যাত্রী বেলাল, শাহাদাত, মোবারক ও জুয়েল। এদের মধ্যে সিএনজি চালক আজাদ ও বেলালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের চিকিৎসক।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিএনজি চালিত অটোরিকসাটি যাত্রীসহ রামগতি থেকে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসছিলো। লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার বেড়ি নামক এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজিটি দুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী বাদশা মিয়ার মৃত্যু হয়। আহত হয় সিএনজি চালকসহ আরো ৫জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর পরই ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় নিহত ব্যক্তিকে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও দুমড়ে মুছড়ে যাওয়া সিএনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments