লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার বাড়িতে ককটেল হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সৌরভ হোসেনের বাড়িতে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১০ মে) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামে এ ঘটনা ঘটে। একপর্যায়ে এলাকাবাসী জড়ো হলে হামলাকারী দূর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার লতিফপুর গ্রামে ছাত্রলীগ কর্মী শুভ, অন্তর ও রোমেলকে মারধর করে স্থানীয় অনিক রহমান, মাসুদ, শাকিল ও আরজু। মারধরকারীরা চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী। শুভসহ আহতরা সৌরভের অনুসারী হিসেবে পরিচিত। এ ঘটনার জের ধরে রাত ১টার দিকে সৌরভের বাড়িতে ককটেল হামলার ঘটনা ঘটে। এসময় ৮-১০ টি ককটেল বিস্ফোরণ ঘটালে আতঙ্ক সৃষ্টি হয়। একপর্যায়ে এলাকাবাসী জড়ো হলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

ছাত্রলীগ নেতা সৌরভ হোসেন বলেন, ‘ডাকাত কাজী বাবলুর নেতৃত্বে আমার বাড়িতে ককটেল নিক্ষেপ করা হয়েছে। তারা পরিকল্পিতভাবে ৮-১০টি ককটেল বিস্ফোরণ ঘটায়। বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি’।

অভিযোগ অস্বীকার করে কাজী মামুনুর রশিদ বাবলু বলেন, ককেটল হামলার সঙ্গে আমি ও আমার কোন নেতাকর্মী জড়িত নেই। আতঙ্ক সৃষ্টি করার জন্য হয়তো, সৌরভ নিজেই ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

চন্দ্রগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ককটেল বিস্ফোরণে কোন হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ যাওয়ার আগেই দূর্বৃত্তরা পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

আস/এসআইসু

Facebook Comments