লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জে নবনির্বাচিত জুয়েলার্স কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

ইমরান হোসেন, স্টাফ রিপোর্টার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজার স্বর্ণ রুপা (জুয়েলার্স) ব্যবসায়ী পরিচালনা কমিটির ১৫ সদস্য বিশিষ্ট কমিটির (২০১৯-২০২১) এর পরিচিতি সভা বৃহস্পতিবার (১৭ মে) রাত ৮ টায় চন্দ্রগঞ্জ শ্রী শ্রী রক্ষা কালী মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। স্বর্ণ রুপা ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সভাপতি পদে রানী জুয়েলার্সের জয় দেবনাথ, সহ-সভাপতি পদে নিউ পূজা শিল্পালয়ের সমীর চন্দ্র কর্মকার, সাধারণ সম্পাদক পদে লোকনাথ জুয়েলার্সের সমীর কর্মকার, সহ-সাধারন সম্পাদক পদে কানন জুয়েলার্সের গনেষ চন্দ্র কুরী, কোষাধক্ষ পদে আধুনিক জুয়েলার্সের কাকন চন্দ্র কুরী, সহ-কোষাধক্ষ পদে নারায়ন শিল্পালয়ের পরেশ চন্দ্র কুরী, সাংগঠনিক সম্পাদক পদে নিউ পূজা শিল্পালয়ের ভাষান কর্মকার, সহ-সাংগঠনিক সম্পাদক পদে স্বর্ণ কুঠির শিল্পালয়ের রিপন কর্মকার, দপ্তর সম্পাদক পদে অলংকার শিল্পালয়ের মিঠু কর্মকার, প্রচার সম্পাদক পদে প্রিয়াংকা জুয়েলার্স সঞ্জয় ঘোষ, কার্যনির্বাহী সদস্য পদে পুনম জুয়েলার্সের পূজন রায়, ভীবা গহনালয়ের উজ্জল কুরী, চারু শিল্পালয়ের উত্তম কুমার কর্মকার, বিশ্বকর্মা ষ্টোরের সুমন চন্দ্র কুরী।

উক্ত পরিচিতি সভায় উপদেষ্টা মন্ডলীর সদস্য কৃষ্ণধন দেবনাথ বলেন, কমিটির সকল সদস্যদেরকে বৈধ কাগজপত্র মোতাবেক যেমন: টিআইএন, ভ্যাট, ট্রেড লাইসেন্স, গোল্ড লাইসেন্স, এসিড লাইসেন্সসহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করে অনিয়ম দুর্নীতির উর্দ্ধে থেকে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করার জন্য অনুরোধ জানান এবং জাতীয় পরিচয় পত্র ছাড়া কোন স্বর্ণ/রুপা ক্রয় না করার জন্য সকল সদস্যদের প্রতি আহ্বান করেন। তিনি এই কমিটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

এসময় পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, স্বর্ণ রুপা ব্যবসায়ী পরিচালনা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাজারের স্বর্ণ রুপা ব্যবসায়ী বৃন্দ।

আস/এসআইসু

Facebook Comments Box