লক্ষ্মীপুরে খেলায় হেরে গিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত ১০

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ফুটবল খেলায় হেরে গিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে দেশিয় অস্ত্রশস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে অন্তত ১০ জনকে আহত করা হয়েছে। এসময় হামলাকারীদের বিরুদ্ধে স্বর্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকা লুটে নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়।

শুক্রবার (১৯ জুন) দুপুরে ভূক্তভোগী আবুল কাশেম এ ঘটনায় সদর মডেল থানায় ১৫ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন সদর উপজেলার খিদিরপুর গ্রামের বাসিন্দা পলাশ, পারভেজ, তুশার, রিমন, রাজু ও বাবুসহ ১৫ জন।

জানা গেছে, বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের খিদিরপুর গ্রামের একটি স্কুল মাঠে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ওই গ্রামের বেচু পাটওয়ারীর পুল ও কালা গাজী পুল এলাকার যুবকরা অংশ গ্রহণ করে। বেচু পাটওয়ারী পুল এলাকার খেলোয়াড়রা হেরে গিয়ে প্রতিপক্ষের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। পরে উভয় পক্ষ বাড়িতে চলে যায়।

এদিকে রাতে ফের তারা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত দলবল নিয়ে কালাগাজী পুল এলাকার খেলোয়াড়দের বাড়িতে হামলা চালানো হয়। এসময় ইয়াছিন, বেলাল, কামরুল, শুভ ও শামীমসহ অন্তত ১০ জনকে পিটিয়ে আহত করা হয়। এরমধ্যে বেলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। একপর্যায়ে আবুল কাশেমের ঘরে হামলা চালিয়ে স্বর্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকা লুটে নেওয়ার অভিযোগ করা হয়েছে হামলাকারীদের বিরুদ্ধে। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোরশেদ আলম বলেন, খেলা নিয়ে হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। এর ভিত্তিতে মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box