লক্ষ্মীপুরে এমপি নয়নকে সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবী সমিতির উদ্যোগে জেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উত্তর তেমুহনীস্থ সংসদ সদস্যের ব্যক্তিগত কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেলার ৭০টি সংগঠনক পৃথকভাবে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে এ সংবর্ধনা প্রদান করে। এছাড়াও অনুষ্ঠানে রায়পুর পৌরসভার নবনির্বাচিত মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট ও সংগঠনের উপদেষ্টা, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানাকেও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী সমিতির আহবায়ক রাজু আহমদের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, সদর থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো: হুমায়ুন কবির পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন পাটওয়ারী, চন্দ্রগঞ্জ থানা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আইনুল আহমেদ তানভীর, সংগঠনের যুগ্ম আহবায়ক রেজাউল করিম রিয়ানসহ সংগঠনের নেতৃবৃন্দ ও সকল সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন নির্বাচিত হওয়ার পর লক্ষ্মীপুর-২ আসনে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও জনসেবার জন্য প্রশংসাসহ উত্তোরত্তর সাফল্যের জন্য কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখা হয়।

Facebook Comments Box