লক্ষ্মীপুরে ঈদ উপহার নিয়ে প্রতিবন্ধিদের পাশে দাঁড়িয়েছে যুবলীগ নেতা রুপম

81

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে যুবলীগ নেতা রুপমের ঈদ উপহার পেলেন প্রতিবন্ধিরা
নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে শতাধিক প্রতিবন্ধির মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১৮ মে) সকালে শহরের শাখারিপাড়া এলাকায় সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ইউনুছ হাওলাদার রুপম তাদের হাতে উপহারগুলো তুলে দেন।

জানা গেছে, করোনার সংকট দূর করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর অনুপ্রেরণায় যুবলীগ নেতা রুপম অসহায়দের সহায়তা করার উদ্যোগ নেয়। করোনার শুরু থেকে মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ সচেতনতামূলক প্রচারণা চালিয়ে আসছে। রমজানের প্রথম দিন থেকে ব্যক্তিগত উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন স্থানে প্রায় দেড় হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। ঈদেও অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটানোর জন্য অসহায়দের সহায়তার উদ্যোগ নেওয়া হয়। প্রথম পর্যায়ে শতাধিক প্রতিবন্ধির মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়ে মানুষ অসহায় হয়ে পড়েছে। নিজের সাধ্যমতো মানুষকে সহায়তা করছি। একই সঙ্গে সবাইকে ঘরে অবস্থান করে নিজে সুস্থ থেকে ও অন্যকে সুস্থ রাখার পরামর্শ দিচ্ছি।

Facebook Comments