লক্ষ্মীপুরের উন্নয়নের জন্য কাজ করবো : নবাগত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিনিধি: আমার পিছুটান নেই, চাওয়া পাওয়ার ও কিছু নেই, লক্ষ্মীপুরে উন্নয়নের কাজ করতে চাই। দুর্নীতিমুক্ত জেলা উপহার এবং মানুষের সেবা করার জন্য এসেছি। যখন যেখানে ছিলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমার কাজের মূল্যায়ন করে আমাকে লক্ষ্মীপুরে পাঠিয়েছে। ইতি মধ্যে আসার পূর্বেই লক্ষ্মীপুরের কৃতি সস্তান সরকারী উচ্চপর্যায়ের স্যারদের সাথে এমনকি সাবেক জেলা প্রশাসক একে এম টিপু সুলতান ও জিল্লুর রহমান স্যারের সাথে আলোচনা করেছি কিভাবে লক্ষ্মীপুরের সম্ভাবনাকে বাস্ববে রূপান্তর করা যায়, সকল বিষয়ে আলোচনা করেছি । আজ বুধবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের হলরুমে লক্ষ্মীপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিমিয় অনুষ্ঠানে এই সব কথা বলেন লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

এসময় তিনি আরো বলেন, সরকারী-বেসরকারী সকল প্রতিষ্ঠানে দুনীতি বন্ধ, পরিবেশ দুষন বন্ধ, অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধ , বাল্যবিবাহ বন্ধ, সরকারী জমিতে অবৈধ দখলদারকে উচ্ছেদ করা হবে। লক্ষ্মীপুরে একটি ইংলিশ মিডিয়াম স্কুল নির্মাণ করা হবে। সয়াবিনকে কিভাবে সয়লাব করা যায় সেই বিষয়ে গুরত্বসহকারে দেখছি। মাদক নিমূল করা হবে, রোডে অটোরিক্সা চড়াছড়ি বন্ধ করে জানযট নিরসন করা হবে। মহাসড়কের জানযট নিরসন ও দুর্ঘটনার কবল থেকে রেয়াই পেতে সড়ক ও জনপদের আশপাশের দখলদার ও ফুটপাতে কাউকে ব্যবসায় করতে দেওয়া হবেনা। রহমত খালকে পর্যটনদের দেখার উপযোগি করে গড়ে তোলা হবে।

এসময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাঈন আহম্মেদ হেলাল, সাধারন সম্পাদক আব্দুল মালেক, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর সমাচার পত্রিকার সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভুঁইয়া আজাদ প্রমুখ । এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার কমরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স সাংবাদিকবৃন্দ।

Facebook Comments