রায়পুর ব্লাড ক্লাব এর উদ্যোগে ইফতার অনুষ্ঠান সম্পন্ন

নুরউদ্দিন জাবেদ, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

“একের রক্ত, অন্যের জীবন, রক্তই হোক,আত্মার বাধঁন”এই শ্লোগানকে সামনে রেখে, গত বুধবার ২৯ মে (২৩ রমাজান) রায়পুর ক্যাপ্টেন ফুড রেস্টুরেন্টে “রায়পুর ব্লাড ক্লাব” এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতারের আয়োজন করা হয়।

ব্লাড ক্লাব এর প্রধান উপদেষ্টা মোঃ তুহিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান মেহমান ছিলেন ডাঃ মোঃ জাকির হোসেন সাহেব (রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা), বিশেষ অতিথিঃ এডভোকেট মারুফ বিন জাকারিয়া (ভাইস-চেয়ারম্যান, রায়পুর উপজেলা পরিষদ), আনোয়ার হোসেন বাহার (সভাপতি, রায়পুর উপজেলা (প্রাঃ) হাসপাতাল ও প্যাথলজি মালিক সমিতি), ডেন্টিষ্ট ওয়াহিদুর রহমান মুরাদ, শংকর মজুমদার (সভাপতি, রায়পুর প্রেস ক্লাব), মোঃ আনোয়ার হোসেন ঢালি (সাধারন সম্পাদক, রায়পুর প্রেস ক্লাব), মীর মাসুদ, সাব্বির হোসেন, নুরউদ্দিন জাবেদ, ফিরোজ আলম সহ আরো উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যাক্তি বর্গ, সাংবাদিক ও অন্যান্য অতিথি বৃন্দ এবং রায়পুরের বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্য বৃন্দ।

এ সময়ে প্রধান অতিথি বক্তব্যে বলেন, রায়পুর ব্লাড ক্লাব সমাজের মানুষের জন্য যে কাজ করে আসছে, কাজগুলো খুবই প্রশংসনীয়। আমি মনে করি, এ ধরনের কার্য্যক্রম রায়পুর ব্লাড ক্লাব সব সময় অব্যাহত রাখবে।

এছাড়াও বিশেষ অতিথি রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া রায়পুর ব্লাড ক্লাবের সামাজিক উন্নয়নের কাজে যে কোন ধরনের সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

আস/এসআইসু

Facebook Comments