রায়গঞ্জে ছেলেধরা ও ৩দিন বিদ্যুৎ না থাকার বিষয়ে জন সমাবেশ

আমিনুল ইসলাম হিরো,রায়গঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জে বর্তমান সময়ের গুজব ছেলেধরা ও ৩দিন বিদ্যুৎ থাকবে না বিষয়ের উপর প্রত্যাশা কিন্ডারগার্টেন এবং রায়গঞ্জ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় ব্রহ্মগাছা ইউনিয়নের প্রত্যাশা কিন্ডারগার্টেন চত্বরে ইউপি সদস্য আবদুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

কিন্ডারগার্টেন স্কুলের ২ শতাধিক মা-বাবার উপস্থিতিতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছেলেধরা ও ৩দিন বিদ্যুৎ থাকবে না শুধুই গুজব অ্যাখ্যা দিয়ে বক্তব্য রাখেন কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ও রায়গঞ্জ প্রেসক্লাবের সভাপতি টি. এম কামরুজ্জামান লাবু, রায়গঞ্জ থানার এস. আই চাঁদ আলী, অ্যাসোসিয়েশনের সহ সভাপতি তৌহিদুল ইসলাম শাহিন, প্রত্যাশা কিন্ডারগার্টেনের অধ্যক্ষ আবদুস সাত্তার মিলন, উপাধ্যক্ষ সুলতান মাহমুদ, মুক্তিযোদ্ধা এশারত আলী, অভিভাবক সদস্য আনোয়ার হোসেন, আবদুল ওয়াহাব, আবদুল আজিজ, ডাঃ ইমান আলী, ইবনে সোউদ প্রমুখ। এস. আই চাঁদ আলী বলেন, ছেলে ধরা মনে করে অন্যায়ভাবে আইন হাতে তুলে নেবেন না। সন্দেহ হলে সাথে সাথে থানায় জানাবেন।

আইন অমান্য করে মারধর করলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। এছাড়াও প্রত্যাশা কিন্ডারগার্টেনের বৃত্তি পরীক্ষায় ফলাফল ভাল হওয়ায় সংগঠনকে অভিনন্দন জানানো হয়। সেই সাথে অত্র প্রতিষ্ঠানটি লেখাপড়ার মান আরও উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

আস/এসআইসু

Facebook Comments