রামগতিতে হুসাইন মুহাম্মদ এরশাদ এর শোকসভা ও দোয়া মাহফিল

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা জাতীয় পার্টির সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এর মরনোত্তর শোকসভা ও দোয়া মাহফিল রামগতি উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়।
গতকাল বাদ মাগরিব রামগতি উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আলমগীর হোসেন চৌধুরীর নেতৃত্বে এবং যুব সংহতির আহ্বায়ক মোঃ ছালেহ উদ্দিনের সঞ্চালনায় শোকসভায় পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির তথ্য ও গবেষনা বিষয়ক যুগ্ম সম্পাদক, সাংবাদিক ফিরোজ আলম পরশ। আরও উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক হাছান মাহমুদ গজনবী, উপজেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, উপজেলা শ্রমিক পার্টির আহ্বায়ক মোঃ নুরুল আমিন শিকদার প্রমুখ।
এছাড়াও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের অংগ সংগঠনের নেতা কর্মীসহ সরকারি চাকুরীজীবি, সাংবাদিক, শিক্ষাবিদ,বিভিন্ন এন.জি.ও সংস্থার কর্মকর্তা ও সুদীজনের উপস্থিতিতে দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আলমগীর ও বিভিন্ন আলেম ওলামাগন।
অনুষ্ঠানে বক্তাগণ সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এর বিদেহী আত্তার মাগফেরাত ও পরলোক জীবনে বেহেস্তবাসি হওয়ার জন্য দোয়া কামনা করেন এবং তার জীবনে জন কল্যাণকর করনীয় কাজের কথাগুলো তুলে ধরেন।

Facebook Comments