রাজশাহীর কেন্দ্রগুলোতে টিক নেওয়ার জন্য মানুষের ভিড়

৭১কণ্ঠ ডটকম
রাজশাহীতে চলেছে তৃতীয় দিনের মতো টিকাদান কর্মসূচি। টিকা নিতে স্বতঃস্ফূর্তভাবে সাধারণ মানুষকে উপস্থিত হতে দেখা গেছে। আজ মঙ্গলবার সকাল থেকেই অন্যদিনের চেয়ে রামেক হাসপাতালে টিকা নেওয়ার উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে।
গতকাল সোমবার দ্বিতীয় দিনে টিকা নিয়েছেন ৭৩৯ জন। কিন্তু আজ মঙ্গলবার দুপুর একটা পর্যন্ত টিকা নিয়েছেন ৯৫২ জন। আর রেজিস্ট্রেশন করেছেন এক হাজার ১০০ জন।
আর নতুন ভাবে আরও দুইটি বুথ যুক্ত করা হয়েছে। মঙ্গলবার রামেক হাসপাতালের করোনা টিকার কেন্দ্র ঘুরে দেখা গেছে, টিকা নিতে আসা মানুষের সারি। এদিন সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষকদের দেখা গেছে টিকা নিতে। টিকা নিয়ে নূরন্নবী নামের একজন জানান, ‘একটু আগেই টিকা নিয়েছি। কোন সমস্যা হচ্ছে না। রেজিস্ট্রেশন করে অল্প সময়ের মধ্যে টিকা পাবো ভাবতে পারিনি।’ হজরত আলী নামের একজন চালক বলেন, ‘আমার স্যার গতকাল টিকা নিয়েছেন। আমিও রেজিস্ট্রেশন করে আজ টিকা নিলাম। কোন সমস্যা হয়নি। বিনা পয়সার এই টিকা পাচ্ছি। আমার অনেক ভালো লাগছে।
মঙ্গলবার সকাল ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় দিনের টিকাদান কর্মসূচি শুরু হয়। সকালে হাসপাতালে গিয়ে অন্যদিনের চেয়ে মানুষের ভিড় বেশি লক্ষ্য করা গেছে। সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ সাধারণ মানুষদের উপস্থিতি ছিল ব্যাপক। টিকা নিতে ভিড় দেখা গেছে। রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, যারা হাসপাতাল থেকে টিকা নিয়েছেন তাদের সবাই সুস্থ আছেন। কারো কোনো পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায়নি। সবাই সুন্দর ভাবে টিকা নিচ্ছেন।

Facebook Comments