রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ২ নিহত

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়ার ট্রাক ও মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন মোটসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছে।

নিহত মোটরসাইকেল আরোহীরা হলো, নাটোর বড়গাছা চৌধুরী পাড়া এলাকার সাহাবুদ্দিনের ছেলে সোহেল রানা (২৭) ও অপর একজন নিহত মোটরসাইকেল আরোহীর নাম পরিচয় পাওয়া যায়নি। সেসময় অরো একজন মোটসাইকেল অরোহী নাটোর আলাইপুর এলাকার অনিল দত্তের ছেলে আশিশ দত্ত (৩৫) গুরুত্বর আহত হয়। পরে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় তার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। মঙ্গলবার বিকাল পৌনে চারটায় উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সেনভাগ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাহেদুল ইসলাম জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাক ও বিপরীতগামী তিনজন মোটসাইকেল আরোহী উপজেলার সেনভাগ নাম স্থানে পৌছালে মুখোমুখি সংর্ঘের ঘটনা ঘটে। সেসময় মোরসাইকেল আরোহী সোহল রানা ও অপর অজ্ঞাত একজন ঘটনা স্থালে মারা যায়।

এছাড়াও সেসময় আপর মোটরসাইকেল আরোহীকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়ে। নিহতদের লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা আছে বলে তিনি জানান।

আ/এসআইসু

Facebook Comments Box