রাজধানীতে আবারো গণপিটুনিতে নিহত ১

আলোকিত সকাল ডেস্ক

গণপিটুনি তদন্তে যাদের নাম পাওয়া যাবে সবাই একই ধরনের অপরাধী হবেন।সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিদের এধরনের ইঙ্গিত দিয়ে বলেছেন,স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল । এর পরেও থামছে না গণপিটুনিতে হত্যাকাণ্ড।

বৃহস্পতিবার (২৫ জুলাই)বেলা ১১টার দিকে আবারো রাজধানীর হাতিরঝিল থানার পশ্চিম হাজিপাড়ায় একটি গার্মেন্টসে চোর সন্দেহে গণপিটুনিতে দেলোয়ার হোসেন (২৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

খবর পেয়ে বেলা সাড়ে ১১টায় পুলিশ ঘটনাস্থল থেকে দেলোয়ারকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর একটায় তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপপরিদর্শক অনাথ মিত্র জানান, খবর পেয়ে পশ্চিম হাজিপাড়ায় ‘ইজি গার্মেন্টস’ এর ভেতর থেকে তাকে উদ্ধার করা হয়। ওই গার্মেন্টসের জিনিসপত্র চুরি করেছে— এমন অভিযোগে দেলোয়ারকে গণপিটুনি দেয়া হয়। একইসঙ্গে ওই গার্মেন্টসের নিরাপত্তা কর্মী মইনকেও (২৮) তারা গণপিটুনি দেয় । তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

অনাথ মিত্র বলেন,‘ময়নাতদন্তের জন্য দেলোয়ারের মরদেহ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। পুলিশ তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানাতে পারেনি।

আস/এসআইসু

Facebook Comments