রাঙ্গুনিয়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে সিরাজুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে ইঞ্জিনিয়ার শামসুল ইসলাম তালুকদার নির্বাচিত

মোস্তফা জাহেদ

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে সিরাজুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে ইঞ্জিনিয়ার শামসুল ইসলাম তালুকদার নির্বাচিত হয়েছেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এই অধিবেশনে সভাপতিত্ব করেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেল পথ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি.এম.এম ফজলে করিম চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম.এ সালামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি পদে সিরাজুল ইসলাম চৌধুরীর নাম প্রস্তাব করেন অধিবেশনের কাউন্সিলর, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার। তার এই প্রস্তাব সমর্থন করেন উত্তরজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইদ্রিছ আজগর।

অন্যদিকে ডা. মোহাম্মদ সেলিম সাধারণ সম্পাদক পদে ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের নাম প্রস্তাব করেন। তার এই প্রস্তাব সমর্থন করেন কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। পরে কাউন্সিলররা সবাই একযোগে হাত উঠিয়ে তাদের সমর্থন করলে তারা দু’জন আগামী তিন বছরের জন্য সভাপতি সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আস/এসআইসু

Facebook Comments