রাঙ্গুনিয়ায় দুবৃর্ত্তদের গুলিতে আহত যুবলীগ নেতা

রাঙ্গুনিয়ায় রাতের আঁধারে দুবৃর্ত্তদের ছোঁড়া গুলিতে আহত হয়েছেন এক যুবলীগ নেতা। তাঁর নাম জাহিদুল ইসলাম ওরফে কাঞ্চন (৩০)। তিনি উপজেলার লালা নগর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। বুধবার (২৫ জুলাই) দিনগত রাত ১২ টার দিকে লালা নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ধামাইর হাটের জালাল ফকির বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, যুবলীগ নেতা জাহিদুল ইসলাম কাঞ্চন রাতে বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। তিনি সিএনজি চালিত অটোরিক্সা থেকে নেমে হেঁটে বাড়ির কাছাকাছি পৌঁছলে রাতের আঁধারে দুবৃর্ত্তরা অতর্কিতভাবে গুলি ছুঁড়ে। তাঁর ডানহাতে ও পিঠে গুলিবিদ্ধ হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা টের পেয়ে এগিয়ে আসলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

লালা নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য ও উপজেলা যুবলীগ’র উপ-প্রচার সম্পাদক কাজী মো. মঈন বলেন, “ রাতে গুলি ছোঁড়া ঘটনায় কাঞ্চন আহত হওয়ার বিষয়টি শুনেছি। পূর্ব শত্রুতার জেরে কাঞ্চনের উপর এই হামলার ঘটনা ঘটতে পারে।”

জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঞা বলেন, ‘‘একজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শুনেছি। কিন্তু কেউ এখনো পর্যন্ত কোনো অভিযোগ দেননি।

Facebook Comments